আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন মৌলভীবাজারের সৈয়দা জোহরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৯ ১১:৫২:৫২

সিলেটভিউ ডেস্ক :: সংরক্ষিত আসনে সিলেট বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মৌলভীবাজারের সৈয়দা জোহরা আলাউদ্দিন। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া অপরজন হলেন সুনামগঞ্জের শামীমা আক্তার খানম (শামীমা শাহরিয়ার)।

সিলেট বিভাগে সংরক্ষিত দুইটি আসনে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। সংরক্ষিত আসনের এমপি পদে ঘোষিত প্রার্থীরা আওয়ামী লীগ থেকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। এসব আসনে দলের পক্ষে আর কারও প্রার্থী হওয়ার সুযোগ নেই। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৪ মার্চ ৫০টি সংরক্ষিত আসনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

সৈয়দা জোহরা আলাউদ্দিন মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর করা জোহরা ছাত্রজীবনে ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

অপর প্রার্থী শামীমা শাহরিয়ার কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সিলেটভিউ/৯ ফেব্রুয়ারি ২০১৯/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন