আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ২০:২৮:০৩

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ ভ্রাম্যমাণ আদালতের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আতাউল গনি ওসমানী এ অভিযান পরিচালনা করেন।

এসময় শহরে যানজট সৃষ্টি করার অপরাধে একটি বাসকে এক হাজার টাকা অর্থদন্ড ও দুটি সিএনজিকে দুই শত টাকা করে অর্থদন্ড আদায় করা হয়। শহরে যানজট মুক্ত রাকতে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে চলাচলকৃত সিএনজি টমটম রাস্তার পাশ থেকে সরিয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে পরিত্যক্ত পশু হাসপাতাল মাঠে সিএনজি রাকার জন্য স্থান করে দেওয়া হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রিট আলাউল গনি ওসমানী স্বাস্থ্য কমপ্লেক্সের সিমানা প্রাচির সংলগ্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন এবং অন্যান অবৈধ স্থাপনা কারিদের নিজ উদ্যোগে দুই দিনের মধ্যে সরে যাওয়ার জন্য সময় দিয়ে আসেন অন্যত্র তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় তাকে সহযোগিতা করেন নবীগঞ্জ থানা অফিসার ইনচার্য ইকবাল হোসেন, পৌর সভার প্যানেল মেয়র এটিএম সালান, বাবুল চন্দ্র নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আলগীর মিয়া, সাংবাদিক আব্দুর রকিব হক্কানী, মতিউর রহমান মুন্না, এস এম আমীর হামজা প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০৭ ফেব্রুয়ারি ২০১৯/জেএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন