আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

‘বিএনপি নেত্রী’কে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে আলোচনায় আ.লীগের মফুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৯ ১২:৫২:৫৬

সিলেটভিউ ডেস্ক :: হঠাৎ করে আবারো আলোচনায় উঠে এসেছেন সিলেটের বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর। গতবার উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত সাবেক এই চেয়ারম্যান এবার দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিএনপির এক নেত্রীকে সাথে নিয়ে।

জানা গেছে, গত বুধবার ধানমন্ডিতে দলীয় কার্যালয়ে মোস্তাকুর রহমান মফুর দলীয় মনোনয়ন ফরম জমা দেয়ার সময় তার সাথে নিয়ে যান বালাগঞ্জ উপজেলা মহিলা দলের যুগ্ন-সাধারণ সম্পাদকয মতিয়া বেগম মিতুকে। এনিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

বিএনপি নেত্রীকে সাথে নিয়ে মনোনয়ন ফরম জমা দেয়ার ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের মাধ্যমে ক্ষোভ ও সমালোচনার সৃষ্টি হয়। তারা মনে করছেন- দলের মনোনয়ন পাওয়ার আগেই তিনি বিএনপি নেতাকর্মীদের সাথে সখ্যতা তৈরি করছেন।

এ বিষয়ে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় কোন বিএনপি নেত্রী আমার সাথে ছিলেন না।

তবে মনোনয়ন ফরম জমাদানের সময় সাথে থাকা বালাগঞ্জ উপজেলা মহিলা দলের যুগ্ন-সাধারণ সম্পাদক মতিয়া বেগম মিতু বলেন,  আমি বিএনপির কেউ নই। আমি আওয়ামী লীগের জন্যই কাজ করছি, পুরো বিষয়টি অপপ্রচার।

বিষয়টি নিয়ে বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমান বলেন, উপজেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক মিতুর দলীয় শৃঙ্খলাভঙ্গ কর্মকান্ডের জন্য তার বিরুদ্ধে সংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সিলেটের বালাগঞ্জ উপজেলা পরিষদে বর্তমানে বিএনপি দলীয় প্রার্থী নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গতবার এ উপজেলায় বিপুল ভোটে পরাজিত হন দলটির উপজেলা সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর।

এবার এই উপজেলায় নৌকা প্রতীকের মনোনয়ন চাইছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া। ইতিমধ্যে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন তিনি।

সিলেটভিউ/৯ ফেব্রুয়ারি ২০১৯/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন