আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

আওয়ামী লীগ নেতাশূন্য গোয়াইনঘাট!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ২২:২৮:৪০

এম. এ. মতিন, নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোয়াইনঘাট উপজেলা পরিষদে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা এখন রাজধানী ঢাকায় অবস্থান করছেন। গত ৩১ জানুয়ারি উপজেলার বিশেষ বর্ধিত সভায় শুধু মাত্র উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী বাছাই করতে সকল প্রক্রিয়া সম্পাদন করেছিল জেলা আ.লীগ। কিন্তু একক প্রার্থী নির্ধারণ সম্ভব না হওয়ায় চেয়ারম্যান পদের জন্য চার জন প্রার্থীর নামের তালিকা নিয়ে যান তারা। সিলেট জেলা আ'লীগ নেতৃবৃন্দ ওই চার নেতা থেকে একক প্রার্থী বাছাই করতে না পেরে পাঠিয়ে দেন কেন্দ্রীয় কার্যালয়ে। আ'লীগের ওই চার নেতার নাম কেন্দ্রে পৌছার পূর্বেই আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা পাড়ি জমান রাজধানীর উদ্দেশ্যে। প্রার্থীদের অনুসারীরাও গোয়াইনঘাট ছেড়ে রওয়ানা হন ঢাকায়।

নিজেদের পছন্দের প্রার্থীদের সহযোগীতা করতে গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ কয়েক শতাধিক দলীয় নেতা বর্তমানে রাজধানী ঢাকায় অবস্থান করছেন। এছাড়া ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে আ'লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আরো ছয়জন নেতাসহ অর্ধশতাধিক নেতাকর্মী ও সমর্থক ও যোগ দিয়েছন তাদের সাথে। ফলে বর্তমানে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতাশূন্য হয়ে পড়েছে!

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ গোলাপ মিয়া ,সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ডা. মুসলিম উদ্দিন ভূইঁয়া, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আহমেদ মোস্তাকিন,এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলওয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রব্বানী সুমন, যুবলীগ নেতা হীরক দেব, গোয়াইনঘাট উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান আফিয়া বেগম, নারী নেত্রী ও সাবেক ইউপি সদস্য মানোয়ারা বেগম বীনাসহ আ'লীগ, যুবলীগ,ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী এখনো ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে।

সিলেটভিউ/৭ ফেব্রুয়ারি ২০১৯/এএম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন