আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শাবি কোষাধ্যক্ষ ড. ইলিয়াসের শেষ কর্মদিবস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ২১:৪৫:২৬

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হিসেবে শেষ কর্মদিবস পালন করেছেন অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস।

তিনি কোষাধ্যক্ষ হিসেবে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছেন। ২০১০ সালের ১০ জুন প্রথম মেয়াদে ও ২০১৪ সালের ১০ ফেব্রুয়ারি দ্বিতীয় মেয়াদে কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। আগামী ৯ ফেব্রুয়ারি (শনিবার) তার মেয়াদ শেষ হবে।

কোষাধ্যক্ষ হিসেবে শাবিতে দীর্ঘপথচলা সম্পর্কে  অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস বলেন, ‘আমি সততার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। বিশ্ববিদ্যালয় জনগণের টাকায় চলে। আমি জনগণের টাকা জনগণের স্বার্থে ও বিশ্ববিদ্যালয়ের কল্যাণে খরচ করার চেষ্টা করেছি।’

ড. ইলিয়াস রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ থেকে অনার্স, মাস্টার্স  ও পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি ১৯৯৪ সালে শাবিতে গণিত বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেন। তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের যুগ্ম মহাসচিব, শাবি শিক্ষক সমিতির সহ-সভাপতি, গণিত বিভাগের বিভাগীয় প্রধান, স্কুল অব ফিজিক্যাল সায়েন্সের ডিন, হল প্রভোস্ট, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

সিলেটভিউ/৭ ফেব্রুয়ারি ২০১৯/জেএম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন