আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

স্বাস্থ্যবীমার আওতায় শাবির শিক্ষক-কর্মকর্তারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ২০:২০:৫১

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের স্বাস্থ্যবীমার আওতাভুক্ত করতে বিশ্ববিদ্যালয় ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভাকক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এসময় শাবির পক্ষ থেকে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর পক্ষ থেকে ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও এম জালালুল আজিম চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী কোম্পানীর পক্ষ থেকে বাৎসরিক সর্বোচ্চ ৬ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হবে। এছাড়া সারা দেশে ১০০টির অধিক সরকারী ও বেসরকারী হাসপাতালে এ বীমার আওতায় শিক্ষক ও কর্মকর্তারা স্বাস্থ্যসেবা উপভোগ করবেন।

এসময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ডিএমডি রফিকুল আলম ভূঁইয়া, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দ ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপাচার্য বলেন, সকলের জন্য নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে আজকের এই চুক্তি বিশ^বিদ্যালয়ের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে। অতি দ্রুতই সকল ছাত্র-ছাত্রী ও কর্মচারীদের বীমা সেবার আওতায় আনা হবে।

সিলেটভিউ২৪ডটকম/০৭ ফেব্রুয়ারি ২০১৯/জেএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন