আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিভাগের সহকারী নার্সিং পরিচালক ইলা রানী সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ২০:০৫:২৪

সিলেট :: সিলেটের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. পুচনু বলেছেন, নার্সিং পেশা একটি মহৎ পেশা, এর মাধ্যমে মানুষের সেবা করার পাশাপাশি জীবনের পূর্ণতা পাওয়া যায়। ইলা রানী সাহা তার চাকুরী জীবনে পেশাগত দায়িত্ব পালনে যে নিষ্ঠার পরিচয় দিয়েছেন, তার সহকর্মীরা মানুষকে সেবা করার মাধ্যমে তার আদর্শ বাঁচিয়ে রাখবেন।

সিলেট জেলা স্বাস্থ্য বিভাগে কর্মরত সকল সিনিয়র স্টার্ফ নার্স কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বৃহস্পতিবার সিলেট সিভিল সার্জন অফিসের ইপিআই সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিভাগে কর্মরত সকল সিনিয়র ষ্টার্ফ নার্সদের উদ্যোগে সিলেট বিভাগের সহকারী পরিচালক (নার্সিং) ইলা রানী সাহা’র সরকারি চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

সিলেট জেলা সিভিল সার্জন কার্য্যালয়ের জেলা পাবলিক হেলথ নার্স জোৎস্না রানী ঘোষের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক ও সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায়।

সিলেট বক্ষব্যাধি হাসপাতালের সিনিয়র ষ্টাফ নার্স স্বর্না রানী নাথ নুপুর-এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডা. শহীদ আনোয়ার, মিনা বৈরাগী, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সুজন বনিক, শিফা বেগম, আব্দুল মালেক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিনিয়র স্টার্ফ নার্স আব্দুল মালেক ও গীতা পাঠ করেন সিনিয়র স্টাফ নার্স ঝুমুর রানী নাথ।

সিলেটভিউ২৪ডটকম/০৭ ফেব্রুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন