আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

শাকসু’র সাবেক জিএস এর বই প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ১৯:৫৮:৩১

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (শাকসু) ১ম নির্বাচিত সাধারণ সম্পাদক রশিদ হারুনের কাব্যগ্রন্থ প্রকাশ হয়েছে।

কাব্যগ্রন্থটির নাম ‘সময় ভেসে যায় বৃষ্টির জলে’। বইটি পাওয়া যাচ্ছে ‘অন্বয় প্রকাশ Annoy Prakash’ তে প্রচ্ছদ-ধ্রুব এষ স্টল নং- ২৬৬।

বই প্রকাশের বিষয়ে তিনি বলেন, সাস্টে ভর্তি না হলে আমার ভিতরের কবি হওয়ার ক্ষুধা আমি কখনই টের পেতাম না। সাস্টের সকল বন্ধু, ছোট ভাই বোনদের উৎসাহ আর সহযোগিতায় আমি গত বছর আফসার ব্রাদার্স থেকে বের করে ছিলাম আমার প্রথম কাব্যগ্রন্থ ‘ভালো থেকো মনোলীনা’।

গত বছর কবিতার বই হিসাবে, নতুন কবি হিসাবে আমার প্রায় ৭০০ কপি বই বিক্রি হয়েছিলো। এটা সম্ভব হয়েছিলো শুধু সাস্টিয়ানদের জন্য। তাঁরাই ছিলো মূলত এর ক্রেতা। এবার এর দ্বিতীয় সংস্করন বের হয়েছে। তাদেরই উৎসাহ আর সহযোগিতায় এ বছর বই মেলা-২০১৯ তে আমার লেখা নতুন কাব্যগ্রন্থ "সময় ভেসে যায় বৃষ্টির জলে"প্রকাশ করেছি।

উল্লেখ্য, রশিদ হারুন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম ব্যাচের ছাত্র ও বিশ্ববিদ্যালয়ের প্রথম নির্বাচিত কেন্দ্রীয় ছাত্র সংসদ (শাকসু) সাধারণ সম্পাদক ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/০৭ ফেব্রুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন