আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

লন্ডন মহানগর আ.লীগ নেতা দিলোয়ার ওসমানী বিমাবন্দরে সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ১৯:৫২:০৯

সিলেট :: লন্ডন মহানগর আওয়ামী লীগের ইমিগ্রেশন সম্পাদক, এম.সি কলেজের সাবেক ছাত্রলীগ নেতা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রবাসী এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সমিতি যুক্তরাজ্যের যুগ্ম সাধারণ সম্পাদক মো. দিলোয়ার হোসেন দেশে ফিরেছেন। বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে পৌছলে ভিআইপি লাউঞ্জে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সংগঠনের উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য আব্দুল আজিজ বদনের সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আকিল আহমদ এবং শিব্বির আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এড. নাসির উদ্দিন বলেন, মো. দিলোয়ার হোসেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন নিবেদিত প্রাণ সৈনিক। দেশ ছেড়ে প্রবাস জীবনেও সেই আদর্শ লালন করে আওয়ামীলীগের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। মানবিক গুনাবলী সম্পন্ন এই নেতা দেশ ও জাতির কল্যাণে অবদান রাখতে চান। তিনি তার নিজ এলাকা দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে চান। শিক্ষা, চিকিৎসা, বেকারত্ব দূরীকরণ, রাস্তাঘাট, ব্রীজ-কালভার্টের উন্নয়ন সহ অবহেলিত মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান দিলোয়ার হোসেন। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি সকলের ভালোবসা, সহানুভূতি, দোয়া ও আশির্বাদ নিয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। সকলের সহযোগিতা নিয়ে তিনি জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবক হয়ে কাজ করতে সবার কাছে দোওয়া ও সমর্থন চেয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড. রনজিত সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মাসুদ কামাল সুফি, যুক্তরাজ্য শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা যুবলীগ নেতা ফয়জুর রহমান ফয়েজ, মহানগর ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, ছাত্রনেতা অবেদ আহমদ, আলী আকবর, মাহফুজ আহমদ, সুহেদ আহমদ, তারেক আহমদ, রুশন আহমদ, পাপ্পু আহমদ, কামরুল ইসলাম, রাব্বী আহমদ, ছমর আহমদ, সাজেদ আহমদ, মুন্না মিয়া, রুহিত আহমদ, শাকের আহমদ, দিপু আহমদ সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/০৭ ফেব্রুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন